Breaking News

গ্রামীণ চিকিৎসকদের সম্মেলন

কোলাঘাটঃ গ্রামীণ চিকিৎসকদের সুনির্দিষ্ট কোর্স ও সিলেবাস অনুযায়ী বিজ্ঞানভিত্তিক ট্রেনিং দিয়ে সার্টিফিকেট প্রদান ও সরকারি স্বাস্থ্যব্যবস্থায় স্থায়ীভাবে নিয়োগের দাবিতে পূর্ব মেদিনীপুরে ১৯ ডিসেম্বর গ্রামীণ চিকিৎসকদের সংগঠন ‘প্রোগ্রেসিভ মেডিক্যাল প্র্যাকটিশনার্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া’ (পিএমপিএআই)-র কোলাঘাট ব্লক কমিটির আহ্বানে অভিনন্দন লজে তৃতীয় ব্লক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন ব্লক কমিটির সভাপতি ডাঃ মোজাফর আলি খান।উপস্থিত ছিলেন মেডিকেল সার্ভিস সেন্টারের সর্বভারতীয় সম্পাদক ডাঃ ভবানীশংকর দাস, জেলা সম্পাদক ডাঃ মেহেতাব আলি, বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ প্রবীর ভৌমিক ও পিএমপিএআই-র রাজ্য সভাপতি ডাঃ প্রাণতোষ মাইতি, নারায়ণ চন্দ্র নায়ক প্রমুখ।

সম্মেলন থেকে ডাঃ মোজাফফর আলি খানকে সভাপতি ও ডাঃ নিতাই বেরাকে সম্পাদক করে ব্লক কমিটি গঠিত হয়। প্রায় দু’শতাধিক গ্রামীণ চিকিৎসক সম্মেলনে উপস্থিত ছিলেন।

মহিষাদলঃ ২০ ডিসেম্বর ওই জেলারই মহিষাদল ব্লক কমিটির ষষ্ঠ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাফল্য কামনা করে বার্তা পাঠান অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা প্রাক্তন সাংসদ ডাঃ তরুণ মন্ডল।

সম্মেলনে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন এবং পিএমপিএআই-এর রাজ্য সভাপতি ডাঃ প্রাণতোষ মাইতি, জেলা সভাপতি অর্জুন ঘোড়ই ও রামচন্দ্র সাঁতরা, ডাঃ রমেশ গিরি এবং আমরি হাসপাতালের ইন্টারভেনশন কার্ডিওলজিস্ট ডাঃ বিনায়ক চন্দ্র প্রমুখ। সম্মেলনে শতাধিক গ্রামীণ চিকিৎসক উপস্থিত ছিলেন।