Breaking News

জেলায় জেলায় ছাত্র সম্মেলন

কোচবিহারঃ রাজ্যে ৮২০৭ সরকারি ও সরকারি সাহায্যপ্রাপ্ত স্কুল বন্ধের সিদ্ধান্ত বাতিল, তিন বছরের পরিবর্তে চার বছরের ডিগ্রি কোর্স এবং জাতীয় শিক্ষানীতি বাতিল সহ বিভিন্ন দাবিতে কোচবিহার শহরের সাহিত্য সভা হলে ৩১ মার্চ অনুষ্ঠিত হয় একাদশ কোচবিহার জেলা ছাত্র সম্মেলন। বক্তব্য রাখেন এসইউসিআই(সি)-র জেলা সম্পাদক কমরেড শিশির সরকার এবং এআইডিএসও-র রাজ্য সভাপতি কমরেড মণিশঙ্কর পট্টনায়ক, রাজ্য সম্পাদক কমরেড বিশ্বজিৎ রায়, রাজ্য সহ সভাপতি কমরেড বিশ্বরঞ্জন গিরি, কোচবিহার জেলা সম্পাদক কমরেড জহিদুল হক। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা সভাপতি কমরেড স্বপন কুমার বর্মন। সম্মেলনে কৃষ্ণ বসাককে সভাপতি, বৈশাখী নন্দী ও শিবু রায়কে সহ সভাপতি, আসিফ আলমকে সম্পাদক ও রূপালী সরকারকে কোষাধ্যক্ষ করে ৩৬ জনের জেলা কমিটি ও ৪৬ জনের জেলা কাউন্সিল নির্বাচিত হয়।

জলপাইগুড়িঃ জাতীয় শিক্ষানীতি বাতিল সহ নানা দাবিতে ১ এপ্রিল জলপাইগুড়ি শহরের স্টুডেন্টস হেলথ হোমে অনুষ্ঠিত হয় দশম জলপাইগুড়ি জেলা ছাত্র সম্মেলন।

বক্তব্য রাখেন এসইউসিআই(সি)-র জেলা সম্পাদক কমরেড সুজিত ঘোষ এবং এআইডিএসও-র রাজ্য সম্পাদক কমরেড বিশ্বজিৎ রায়, রাজ্য সহ সভাপতি কমরেড বিকাশরঞ্জন কুমার, রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড কল্লোল বাগচী। সভাপতিত্ব করেন প্রাক্তন জেলা সভাপতি কমরেড ধনঞ্জয় রায়। উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সহ সভাপতি কমরেড বিশ্বরঞ্জন গিরি। শ্যামল দাসকে সভাপতি, ধীমান রায়কে সহ সভাপতি, কুণাল রায়কে সম্পাদক নির্বাচিত করে ১৭ জন সদস্যর জেলা কমিটি ও ৪১ জনের জেলা কাউন্সিল গঠিত হয়।