Breaking News

রান্নার গ্যাসের দামবৃদ্ধির প্রতিবাদ জেলায় জেলায়

কোচবিহারঃ রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ও রাজ্যে ৮২০৭টি স্কুল তুলে দেওয়ার চক্রান্ত রুখতে এসইউসিআই(সি)-র উদ্যোগে কোচবিহারে বিক্ষোভ দেখানো হয়। ১ মার্চ ক্ষুদিরাম স্কোয়ার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কাছারি মোড়ে পৌঁছয়। সেখানে রাস্তা অবরোধ করে প্রতীকী সিলিন্ডারে অগ্নিসংযোগ করেন দলের রাজ্য সম্পাদক কমরেড চণ্ডীদাস ভট্টাচার্য। সভায় বক্তব্য রাখেন তিনি। উপস্থিত ছিলেন দলের জেলা সম্পাদক তথা রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড শিশির সরকার।

নদিয়াঃ একই দাবিতে এস ইউ সি আই (কমিউনিস্ট)-এর উদ্যোগে ৩ মার্চ নদিয়ার কৃষ্ণনগর শহরে কৌনিশ পার্ক মোড়ে প্রতীকী গ্যাস সিলিন্ডার পুড়িয়ে বিক্ষোভ দেখায় সাধারণ মানুষ। অগ্নিসংযোগ করেন দলের নদিয়া দক্ষিণ জেলার সম্পাদক মৃদুল দাস। সভায় জেলা কমিটির সদস্য অঞ্জন মুখার্জি বক্তব্য রাখেন।

৪ মার্চ এস ইউ সি আই (কমিউনিস্ট)-এর নেতৃত্বে নদিয়া জেলায় কল্যাণী মেন স্টেশন থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাসস্ট্যান্ডে পৌঁছয়। সেখানে বিক্ষোভ সভা হয়। উপস্থিত ছিলেন দলের জেলা কমিটির সদস্য কমরেড অঞ্জন মুখার্জি, দলের কল্যাণী আঞ্চলিক শাখার সম্পাদক কমরেড চন্দন চক্রবর্তী প্রমুখ।

কলকাতাঃ রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি ও ৮২০৭টি সরকারি স্কুল বেসরকারিকরণের প্রতিবাদে ৪ মার্চ কলকাতায় দলের পক্ষ থেকে রাসবিহারী, বেলেঘাটা, সোনারপুর, গড়িয়া, কসবা, বেহালা, সরসুনা, হাতিবাগান, নাগেরবাজার, বাঁশদ্রোণী, খিদিরপুর প্রভৃতি এলাকায় বিক্ষোভ দেখানো হয় ও প্রতীকী গ্যাস সিলিন্ডারে আগুন লাগানো হয়।

Check Also

এমএসপি বৃদ্ধির নামে কেন্দ্রীয় সরকারের মিথ্যাচার

দিল্লির কৃষক আন্দোলনের অন্যতম প্রধান দাবি ছিল কৃষিজ দ্রব্যের নূ্যনতম সহায়ক মূল্য (এমএসপি) আইনসঙ্গত করা …