জেলায় জেলায় মিড ডে মিল কর্মীদের মিছিল,  রাস্তা অবরোধ

উলুবেড়িয়াঃ হাওড়ার উলুবেড়িয়াতে ১৩ ফেব্রুয়ারি মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দেন এ আই ইউ টি ইউ সি অনুমোদিত সারা বাংলা মিড ডে মিল কর্মী ইউনিয়নের নেতৃবৃন্দ (ছবি ডান দিকে)। তাঁরা সরকারি কর্মীর স্বীকৃতি দাবি করেন।

কল্যাণীঃ ১৭ ফেব্রুয়ারি সারা বাংলা মিড ডে মিল কর্মী ইউনিয়ন কল্যাণী ব্লক কমিটির পক্ষ থেকে কল্যাণী মহকুমা শাসকের কাছে ১২ দফা দাবি সম্বলিত স্মারকলিপি দেওয়া হয়। মহকুমাশাসক দাবিগুলি নিয়ে আলোচনা করেন এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবির প্রতিলিপি দ্রুত পাঠাবেন বলে আশ্বাস দেন। কর্মীদের বিক্ষোভ মিছিল এসডিও দপ্তর থেকে কল্যাণী আইটিআই মোড় অবরোধ করে বিক্ষোভ দেখায় এবং কেন্দ্রীয় বাজেটের প্রতিলিপি পোড়ানো হয়। বাজেট প্রতিলিপিতে অগ্নিসংযোগ করেন কল্যাণীর ব্লক কমিটির সভানেত্রী অঞ্জলি সমাদ্দার।

কোচবিহারঃ ১৩ ফেব্রুয়ারি কোচবিহার শহরের বরিশাল চৌপথীতে মিড মিল কর্মীরা বিক্ষোভ দেখান এবং পথ অবরোধ করে কেন্দ্রীয় বাজেটের প্রতিলিপি পোড়ান। মিছিলে নেতৃত্ব দেন ইউনিয়নের সভাপতি মঞ্জু সাহা, কোষাধ্যক্ষ মমতা রায়, মামণি সিংহ রায়, চন্দনা দাস। সমাবেশে বক্তব্য রাখেন এআইইউটিইউসি-র জেলা সম্পাদক বিপুল ঘোষ ও ইউনিয়নের অফিস সম্পাদক রীনা ঘোষ।

১৩ দফা দাবিতে মেখলিগঞ্জ বিডিওকে স্মারকলিপি দেয় সারা বাংলা মিড ডে মিল কর্মী ইউনিয়নের মেখলিগঞ্জ ব্লক কমিটি। নেতৃত্ব দেন সংগঠনের নেত্রী কবিতা রায়, রেখা খাতুন, আরতি মণ্ডল, চায়না কীর্তনীয়া প্রমুখ।