বিদ্যুৎকর্মীদের চতুর্থ রাজ্য সম্মেলন

 ১৭ ডিসেম্বর অল ইন্ডিয়া পাওয়ারমেন্স ফেডারেশন (এআইপিএফ)-র চতুর্থ পশ্চিমবঙ্গ রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হল কলকাতার তারাপদ মেমোরিয়াল হলে। রাজ্যের বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রগুলিতে (ডিভিসি এবং পিডিসিএল), সংবহন ও বন্টন বিভাগের সাথে যুক্ত ফেডারেশনের অন্তর্ভুক্ত নিয়মিত, ঠিকা ও পার্ট-টাইম কর্মীদের অনুমোদিত সংগঠনগুলির পক্ষ থেকে শ্রমিক কর্মচারীরা অংশগ্রহণ করেন।

সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন রাজ্য সম্পাদক কমরেড আনন্দ কিশোর ঘোষ। স্মার্ট মিটারের বিরুদ্ধে একটি প্রস্তাব এবং দাবিসনদ সহ আন্দোলন সংক্রান্ত প্রস্তাব গৃহীত হয়। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এবং এ আই ইউ টি ইউ সি-র সর্বভারতীয় সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড সমর সিনহা, এ আই ইউ টি ইউ সি-র সর্বভারতীয় কমিটির অন্যতম সহ সভাপতি ও রাজ্য সভাপতি কমরেড এ এল গুপ্তা।

প্রধান বক্তা ছিলেন এ আই ইউ টি ইউ সি-র সর্বভারতীয় কমিটির অন্যতম সহ সভাপতি কমরেড স্বপন ঘোষ। উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির অফিস সম্পাদক কমরেড দীপক দেব, রাজ্য কমিটির সহ সভাপতি কমরেড নন্দ পাত্র। কমরেড মানস সিনহাকে সভাপতি ও কমরেড কাশীনাথ বসাককে সম্পাদক করে ৩৫ জনের রাজ্য কমিটি নির্বাচিত হয়।