Breaking News

জেলায় জেলায় এআইডিএসও-র সভা

মালদায় মত বিনিময় সভা

মালদাঃ এআইডিএসও-র ৭০তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শিক্ষা সংস্কৃতি মনুষ্যত্ব রক্ষার আন্দোলনকে বেগবান করতে ২৩ ডিসেম্বর মালদা জেলায় অনুষ্ঠিত হল মতবিনিময় সভা। বর্তমান সময়ে শিক্ষা ও নৈতিকতার উপর আক্রমণ প্রসঙ্গে এই মতবিনিময় সভায় মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সর্বভারতীয় সম্পাদকমণ্ডলীর সদস্য ও পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি কমরেড মনিশঙ্কর পট্টনায়ক।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সহ-সভাপতি কমরেড বিশ্বরঞ্জন গিরি এবং রাজ্য কমিটির সদস্য কমরেড গৌরব ঘোষ। উপস্থিত ছাত্র-ছাত্রীরা বর্তমান সময়ে শিক্ষা ও সামাজিক বিষয়ে সমস্যা প্রসঙ্গে তাদের মতামত রাখে এবং এই সংগ্রামকে ত্বরান্বিত করার আন্দোলনে যোগদানের শপথ নেয়।

নদিয়াঃ শিক্ষার প্রাণসত্তা ধ্বংসকারী জাতীয় শিক্ষানীতি ২০২০ ও রাজ্য শিক্ষানীতি ২০২৩ বাতিলের দাবিতে, সরকারি শিক্ষা ব্যবস্থা ও মেহনতি মানুষের জীবন-জীবিকা রক্ষার সংগ্রামকে তীব্রতর করতে,প্যালেস্টাইন সহ দেশে দেশে সাম্রাজ্যবাদী হানাদারির বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তোলবার অঙ্গীকারে ২৩ ডিসেম্বর নদিয়া উত্তর সাংগঠনিক জেলার পক্ষে আয়োজন করা হয় ছাত্র সভা। সভায় প্রধান বক্তা ছিলেন সংগঠনের রাজ্য সম্পাদক কমরেড বিশ্বজিৎ রায়। উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড উৎপল দাস অধিকারী ও কমরেড সাবীর আলী এবং নদিয়া উত্তর সাংগঠনিক জেলার নেতৃত্ববৃন্দ।