Breaking News

রাজ্য জুড়ে এআইডিওয়াইওপ্রতিষ্ঠা দিবস উদযাপিত

মেছেদা

পূর্ব মেদিনীপুরঃ এআইডিওয়াইও-র ৫৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ৩০ জুন মেছেদা বিদ্যাসাগর গ্রন্থাগার হলে শতাধিক যুবকের উপস্থিতিতে ‘যুব জীবনের সমস্যা সমাধানে সঠিক পথ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন সংগঠনের রাজ্য সভাপতি অঞ্জন মুখার্জী, উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য অশোক মাইতি ও অন্যান্য নেতৃবৃন্দ।

সভার শেষে মোবাইল রিচার্জের অস্বাভাবিক দামবৃদ্ধি এবং নিট ও নেটের দুর্নীতির বিরুদ্ধে, সমস্ত কর্মক্ষম যুবকদের চাকরির দাবিতে একটি বিক্ষোভ মিছিল হয়। মোবাইল রিচার্জের দামবৃদ্ধির নির্দেশিকার প্রতিলিপি পোড়ানো হয়।

মৈপীঠ

দক্ষিণ ২৪ পরগণাঃ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে সংগঠনের মৈপীঠ লোকাল কমিটির পক্ষ থেকে ৩০ জুন আট দলের ওয়ান ডে ফুটবল টুর্নামেন্ট ও মহিলা ফুটবলারদের দুটি দলের প্রীতি ফুটবল ম্যাচ আয়োজিত হয়। উপস্থিত ছিলেন সর্বভারতীয় সভাপতি কমরেড নিরঞ্জন নস্কর ও বারুইপুর সাংগঠনিক জেলার সভাপতি কমরেড অমল মিশ্র।

পলাশী দক্ষিণপাড়ায় আলোচনাসভা

নদিয়াঃ ২৬ জুন এআইডিওয়াইও-র প্রতিষ্ঠা দিবস উপলক্ষে নদিয়া (উত্তর) সাংগঠনিক জেলার উদ্যোগে ৩০ জুন প্রশ্নভিত্তিক আলোচনা সভা অনুষ্ঠিত হয় পলাশী দক্ষিণপাড়ায়।

রক্তপতাকা উত্তোলন ও শহিদ বেদিতে মাল্যদান করেন রাজ্য সম্পাদক কমরেড মলয় পাল, রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড সঞ্জয় বিশ্বাস, জেলা ইনচার্জ সেলিম মল্লিক। নিট, নেট দুর্নীতি সহ অপসংস্কৃতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, সরকারি সমস্ত শূন্যপদে নিয়োগের দাবিতে যুব-আন্দোলন তীব্র করার সিদ্ধান্ত হয়। সভা পরিচালনা করেন কমরেড মলয় পাল।