Breaking News
Home / খবর / রাজ্যের পুরসভা নির্বাচনে ব্যাপক বুথ দখল ও বল প্রয়োগ সম্পর্কে এস ইউ সি আই(কমিউনিস্ট)

রাজ্যের পুরসভা নির্বাচনে ব্যাপক বুথ দখল ও বল প্রয়োগ সম্পর্কে এস ইউ সি আই(কমিউনিস্ট)

রাজ্যের পুরসভা নির্বাচনে ব্যাপক  বুথ দখল ও বল প্রয়োগ সম্পর্কে এস ইউ সি আই(কমিউনিস্ট)এর রাজ্য সম্পাদক চণ্ডীদাস ভট্টাচার্য আজ বলেন,
” বিরোধী শূন্য পুরসভা গঠনের উদগ্র বাসনায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস যেভাবে বন্দুকের মুখে ব্যাপক সন্ত্রাস চালিয়েছে, আগে থেকেই ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করেছে, বলপ্রয়োগ করে বিরোধী এজেন্টদের বুথকেন্দ্র থেকে বের করে দিয়েছে, প্রার্থীদের উপর আক্রমণ চালিয়েছে,বিরোধী এজেন্টদের বহিষ্কার করে বুথ দখল করেছে, বোমা গুলি চালিয়েছে,এমনকী সংবাদ মাধ্যমের উপর হামলা চালিয়ে সাংবাদিকদের রক্তাক্ত করেছে  —- তা, পূর্বতন সিপিএম সরকারের আমলের বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেতার কলঙ্কিত কার্যকলাপকে বহুগুনে ছাপিয়ে গিয়েছে। জয়নগর, জঙ্গীপুর, বহরমপুর, বারাসত, রঘুনাথপুর, জলপাইগুড়ি, কোচবিহার থেকে শুরু করে  রাজ্যের যে সমস্ত পুরসভায় বিরোধী দল হুমকি প্রলোভন উপেক্ষা করে প্রার্থী দিয়েছিল, পুলিশ প্রশাসন ও রাজ্য নির্বাচন কমিশনের নির্লজ্জ আত্মসমর্পণ ও সহায়তায় শাসক দলের সদস্য সমর্থক ও আশ্রিত সমাজবিরোধীরা বুথে বুথে এই তাণ্ডব চালিয়েছে। বিরোধী শূন্য করার উন্মত্ততা এতদূর যে, যে সমস্ত কেন্দ্রে তৃণমূল কংগ্রেসেরই বিজয়ী কাউন্সিলর রয়েছে, সেখানেও কোনো ভ‍রসা না করেই সাধারণ ভোটারদের বিতাড়িত করে অবাধে  ভোট লুঠপাট করেছে তাদের আশ্রিত দুষ্কৃতীরা ।
নির্বাচনের নামে এই গুণ্ডামি এবং গাজোয়ারি বিগত দিনগুলির মত এই পৌর নির্বাচনকে পরিপূর্ণ ভাবে চূড়ান্ত প্রহসনে পরিণত করেছে। আমরা তৃণমূল কংগ্রেসের এই ভূমিকার প্রতি তীব্র ধিক্কার জানাই ও দ্ব্যর্থহীন ভাষায় শাসক দল, পুলিশ, প্রশাসন ও নির্বাচন কমিশনের নির্লজ্জ যোগসাজশের  নিন্দা করছি। সাথে সাথে জনসাধারণের ‘গণ-প্রতিরোধ আন্দোলন’ গড়ে তোলার দ্বারা সরকারি দলগুলির এই ন্যক্কারজনক ভূমিকাকে পরাস্ত করতে সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আবেদন করছি।”