Breaking News

দিল্লিতে কুস্তিগিরদের আন্দোলন মঞ্চে এস ইউ সি আই (সি)

এস ইউ সি আই (সি)-র প্রাক্তন সাংসদ ডাঃ তরুণ মণ্ডল ২ মে দিল্লির যন্তরমন্তরে অবস্থানরত মহিলা কুস্তিগির ও অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন। বজরং পুনিয়া, সাক্ষী মালিক, বিনেশ ফোগত সহ অন্যান্যরা ন্যায়বিচারের জন্য যে আন্দোলন করছেন, তার প্রতি সমর্থন ও সংহতি জানিয়ে দলের পক্ষ থেকে লেখা একটি চিঠি তাঁদের হাতে তুলে দেন তিনি। এস ইউ সি আই (সি) এবং মহিলা সংগঠন এআইএমএসএস-এর স্থানীয় কর্মীরাও এ দিন যন্তরমন্তরে উপস্থিত ছিলেন।

আন্দোলনকারী ক্রীড়াবিদদের সামনে বক্তব্য রাখতে গিয়ে ডাঃ মণ্ডল বলেন, সরকারের উচিত সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে পদক্ষেপ নেওয়া এবং পুলিশ প্রশাসনের উচিত, বিন্দুমাত্র সময় নষ্ট না করে যৌন নির্যাতনে অভিযুক্ত ভারতের কুস্তি ফেডারেশনের প্রেসিডেন্টকে গ্রেফতার করে আদালতে তাঁর বিচার করা এবং অপরাধ প্রমাণিত হলে দেশের আইন অনুযায়ী শাস্তির ব্যবস্থা করা। ভারতের কুস্তি ফেডারেশনের প্রেসিডেন্টের পক্ষে তাঁর পদ একটি দিনের জন্যও আঁকড়ে থাকার কোনও নৈতিক যুক্তি নেই। গণতান্ত্রিক মূল্যবোধ ও প্রথা মেনে অবিলম্বে তাঁর পদত্যাগ করা উচিত।

তিনি বলেন, দেশ জুড়ে রাজ্যে রাজ্যে দলের প্রতিটি শাখা সমাজের শুভবুদ্ধিসম্পন্ন ব্যক্তিদের সঙ্গে নিয়ে আন্দোলনকারী কুস্তিগিরদের সমর্থনে বিক্ষোভ কর্মসূচি পালন করে চলেছে এবং যতদিন না তাঁদের দাবি আদায় হয়, ততদিন এই আন্দোলন চালিয়ে যাওয়া হবে।